সেদিন রাতের শিউরে ওঠা ভুতের গল্প

শিউরে ওঠা

শিউরে ওঠা ভুতের গল্প, সেদিন রাতটা ছিল আমার জীবনের খুবই কষ্টদায়ক এবং অদ্ভুত অস্পষ্ট অসামাজিক রাত আমার জীবনে এমন একটা সময় আসবে যে আমি ভাবতেই পারিনি কিন্তু কি করব আমার কপালে লেখা ছিল সেটাই আমার সাথে হয়েছে। দিনটি ছিল শনিবার 28 তারিখ। কিন্তু আমার জীবনে এমন একটা দিন আসবে এটা বুঝতে শরীর শিউরে উঠে। আমি মূলত একজন ব্যাংকার আমি ব্যাংকে জব করি। ব্যাংকের কার্যক্রম কাজবাজ শেষ হতে মোটামুটি অনেক রাত হয়ে যায় আর বিশেষ করে properties-এ দায়িত্ব আমাকে দেয়া হয়েছে সেটা একটু কষ্টকর তাই অনেক সময় লেগে যায় যদিও ব্যাংকের অফিসিয়াল টাইম চারটায় বন্ধ হয়ে যায় কিন্তু নিজেদের কার্যক্রম ব্যবস্থাপনা চালাতে চালাতে অনেক রাত হয়ে যায়।

তবে হ্যাঁ মাঝে মাঝে খুব অল্প সময়ের জন্য হলেও আগে ফিরতে পারি তবে বেশিরভাগ সময় বাসায় ফিরতে আমার রাত হয়ে যায়। আমি বুঝতেই পারিনি লাইফে এমন একটা অদ্ভুত কান্ড হবে। যাইহোক আমার সাথে যেতে হয়েছিল সেটি সম্পর্কে আপনার সাথে একটু বলি।

শিউরে ওঠা ভুতের গল্প

►► আরো দেখো: মেয়েদের পছন্দ কেমন?
►► আরো দেখো: একটি মধ্যবিত্ত ফ্যামিলির আর্তনাদ

সব দিনের মত ঐদিন আমি ব্যাংক থেকে বাসায় ফেরার উদ্দেশ্যে রওনা করলাম আমার বাসায় হেঁটে আসতে আনুমানিক দেড় ঘন্টার মত সময় লেগে যায় কারণ আমরা প্রভাবলি গ্রামের দিকে থাকে। আর মেইনলি বিষয় হচ্ছে আবার মিল নিজস্ব কোনো গাড়ি নেই আর আমার ব্যাংক কিংবা আমার প্রতিষ্ঠান থেকে আমাকে কোন গাড়ি দেয়া হয়নি যার জন্য আমাকে হেঁটে আসতে হয় কারণ আমি যখন বাসায় ফিরি তখন আমার এই গ্রাম্য রাস্তায় কোনো গাড়ি অস্তিত্ব থাকে না এমনকি শুনশান হয়ে যায় আর বিশেষ করে সব মানুষ তখন শুয়ে ওপরে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.